বার্তা পরিবেশক:
চাঁদাবাজি মামলায় জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হলো পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর পূজা কমিটির সাবেক সভাপতি দীপক দাশসহ ৪ জনকে।

বৃহস্পতিবার (২ মে) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-সদর কক্সবাজারে সি.আর ৫৪১/২০২১ (সদর) চাঁদাবাজি মামলায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন দীপক দাশসহ মামলার অন্যান্য আসামীরা। উক্ত আদালতের বিজ্ঞ বিচারক শুনানী শেষে জামিন আবেদন না মঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মামলার অন্য আসামী হলো-বিজিবি ক্যাম্প মল্লিক পাড়ার সুভাষ মল্লিক, রুবেল মল্লিক ও সুব্রত মল্লিক। উক্ত মামলার বাদী হলেন অশোক কুমার দাশ।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গত ২০/০৮/২০২১ইং তারিখ সকাল ৬টার দিকে শহরের বিজিপি ক্যাম্পস্থ মল্লিক পাড়ায় বাদী অশোক দাশের জায়গায় অনধিকারভাবে প্রবেশ করে ৩ লাখ টাকা চাঁদা দাবী করেন আসামীরা। চাঁদা না দেয়ায় বাদী অশোক দাশকে মারধর করে আসামীরা। এই ঘটনায় আদালতে মামলা করেন তিনি। আদালত বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য সদর মডেল থানার অফিসার ইনচার্জকে নিদের্শ দেন। পরবর্তীতে তদন্ত শেষে ঘটনার সত্যতা পাওয়ায় আদালতে প্রতিবেদন দাখিল করেন পুলিশ।